দেশজুড়ে

সিরাজগঞ্জ -৬ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে হালিমুল হক মিরু মতবিনিময় সভা ও গণসংযোগ করেন।

ডেস্ক রিপোর্ট

১৯ মার্চ ২০২৩ , ৩:৩৮:৪৪ প্রিন্ট সংস্করণ

 

মোঃ তারেক রহমান সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৬৭, সিরাজগঞ্জ -০৬ (শাহজাদপুর) আসনে বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন, ভোটারদের খোঁজ খবর নিচ্ছেন এবং প্রার্থী হিসেবে দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করছেন।
সিরাজগঞ্জ -০৬ (শাহজাদপুর) আসনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের প্রার্থীতা হবার খবর লোকমুখে শোনা গেলেও মূলত এ আসনে আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থীদের মধ্যেই প্রতিদ্বন্দ্বীতা হবে বলে ভোটাররা মনে করছেন।


১৮/০৩/২৩ ইং শাহজাদপুর উপজেলার ১নং কায়েমপুর ইউনিয়নের #বৃ-আঙ্গারু গ্রামে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে মতবিনিময় সভা ও গণসংযোগ করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহজাদপুর পৌরসভার দুইবার নির্বাচিত সাবেক মেয়র, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের দুইবারের সাবেক সাধারণ সম্পাদক, শাহজাদপুর উপজেলা কৃষক লীগের সাবেক আহবায়ক, শাহজাদপুর সরকারি কলেজের সাবেক ভিপি, বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু।
বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু বলেন ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬ আসনে (শাহজাদপুর) নৌকার মাঝি হিসেবে হাল ধরতে চাই ।
স্থানীয় ভোটারদের ভাষ্যমতে, ‘ যিনি দুঃখী মেহনতী জনমানুষের কল্যাণে কাজ করবেন, এলাকার উন্নয়ন করবেন, তেমন নেতাকেই আমরা খুঁজে নেবো। ভোটার ও রাজনৈতি বিশ্লেষকদের মতে, এ আসটি বিগত সময়ে বিএনপির দুর্গ হিসেবে পরিচিত থাকলেও বর্তমানে আসনটি আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে।
ঐতিহ্যবাহী তাঁতশিল্প ও গো-সম্পদে ভরপুর সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে রয়েছে হযরত মখদুম শাহদৌলা শহিদ ইয়ামেনি (রহ.) এর মাজার, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের কাছারিবাড়ি, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়,বাংলাদেশ, উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ বাঘাবাড়ী নৌ-বন্দর, বাংলাদেশ পেট্টোলিয়াম কর্পোরেশনের ৩টি জ্বালানী তেল ডিপো, মিল্কভিটাসহ নানা গুরুত্বপূর্ণ স্থাপনা। এই আসনটি একটি প্রথম শ্রেণির পৌরসভা ও ১৩ টি ইউনিয়ন নিয়ে গঠিত। এমন গুরুত্বপূর্ণ নির্বাচনী এলাকায় শিক্ষিত, মার্জিত, সৎ এবং চৌকস রাজনৈতিক ব্যাক্তিত্বকেই অভিভাবকত্বের আসনে বসাতে চান শাহজাদপুরের সাধারন জনগণ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content