দেশজুড়ে

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ডেস্ক রিপোর্ট

১৭ মার্চ ২০২৩ , ১০:৫৩:৩৪ প্রিন্ট সংস্করণ

 

পিরোজপুর প্রতিনিধি:-

পিরোজপুরে সদরের শংকরপাশা নামক স্থানে বাসের সঙ্গে সংঘর্ষে একটি নসিমনের ৪ জন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও ৬ জন ।

ঢাকা-মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের শংকরপাশায় আজ (১৭ মার্চ ) শুক্রবার বিকালে এ দুর্ঘটনা ঘটে ।

নিহতরা হলেন বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রার আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), একই উপজেলার চোমরার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২), বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ডের মোঃ বাদশা (১৭) এবং শাহিন মোল্লা (২০)।

সিরাজুল ইসলাম শিমলু নামের একজনকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজুল ইসলাম শিমলু জানান, বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়েবাড়িতে ‘ক্যাটারিং সার্ভিসের’ কাজ করার জন্য তারা ১৮ জন নসিমনে করে পিরোজপুরের ভান্ডারিয়া যাচ্ছিলেন।

তিনি জানান, তাদের নসিমন শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক দিয়ে আসা একটি বাসের মুখে পড়ে।

এতে করে ঘটনাস্থলে ২ জন মারা যান এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান , সদর হাসপাতাল থেকে খুলনা নেওয়ার পথে আরো ১ জন মারা যায়।

গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

পিরোজপুর জেলা সদর হাসপাতালের চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, গুরুতর আহত কয়েকজনকে হাসপাতালে আনার পর একজন মারা যান। গুরুতর আহত দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে নেওয়ার পরে মোঃ শাহিন মোল্লা নামের একজন মারা যান , পুলিশ সূত্র জানিয়েছেন।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার টমটম ও বাস আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content