দেশজুড়ে

নবনির্বাচিত চেয়ারম্যানের সাথে ছাত্রলীগের শুভেচ্ছা বিনিময়

ডেস্ক রিপোর্ট

১৭ মার্চ ২০২৩ , ২:৪৬:০০ প্রিন্ট সংস্করণ

 

টনি পাল, চট্টগ্রাম স্টাফ রিপোর্টারঃ

গত ১৬ই মার্চ অনুষ্ঠিত বোয়ালখালী উপজেলা উপনির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব রেজাউল করিম রাজা মিয়ার সাথে শুভেচ্ছা বিনিময় করেন বোয়ালখালী উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সাবেক সহ-সম্পাদক মোঃ খালেদ মাসুদ এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের অন্যতম সহ-সভাপতি মোঃ মোরশেদ।

এছাড়া বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি কিশান চৌধুরী পলাশ,সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাপ্পি ছাড়াও উপস্থিত ছিলেন স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক প্রীতম দাশগুপ্ত, ছাত্রলীগ নেতা অমিত, রবিন মজুমদার, কাকন, হিমেল চৌধুরী জয় সহ আরো অনেকে।

বোয়ালখালী পৌরসভা ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি জয় দে, সহ সভাপতি টিপু চৌধুরী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ইরফান কাদের, ছাত্রলীগ নেতা রিফাত, মইনুল, তন্ময়, রাজ ও রায়হান এসময় উপস্থিত ছিলেন।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসে শুভেচ্ছা বিনিময় শেষে ছাত্রলীগের সকলে নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব রেজাউল করিম রাজা মিয়াকে ফুল ও মালা দিয়ে বরন করে নেন।

উল্লেখ্য বোয়ালখালী উপজেলা উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনাব আলহাজ্ব রেজাউল করিম রাজা মিয়া নৌকা মার্কায় ৩০৯৮৪ ভোট পেয়ে জয়লাভ করেন। নিকটতম স্বতন্ত্র প্রার্থী শাহাজাদা মিজানুর রহমান আনারস মার্কায় পেয়েছেন ২৯০৮ ভোট। অন্য স্বতন্ত্র প্রার্থী কাজী আয়েশা ফারজানা দোয়াত কলম মার্কায় পেয়েছেন ৫৮৬ ভোট।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content