রাজনীতি

ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাচিত সালেহ মোহাম্মদ আদনানকে অভিনন্দন জানায় : রাকিবুল ইসলাম রাকিব

ডেস্ক রিপোর্ট

২০ ফেব্রুয়ারি ২০২৩ , ২:১৬:০৯ প্রিন্ট সংস্করণ

 

মোঃ জহিরুল ইসলাম
স্টাফ রিপোর্টার

সালেহ মোহাম্মদ আদনান কে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দেশনায়ক জনাব তারেক রহমান এবং দেশনেত্রী গনতন্ত্রের বেগম খালেদা জিয়া কে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারন সম্পাদক সালেহ মোহাম্মদ আদনান এবং ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের বিপ্লবী সভাপতি কাজী রওনকূল ইসলাম শ্রাবন ও ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল কে নির্বাচিত করায় বরগুনা সদর উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান বরগুনা সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রাকিবুল ইসলাম রাকিব।

বরগুনা সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রাকিবুল ইসলাম রাকিব তিনি বলেন আমরা সালেহ মোহাম্মদ আদনান ভাইকে নিয়ে গর্বিত, আমাদের বরগুনা কৃতি সন্তান জাতীয়তাবাদী পরিবার থেকে বেড়ে উঠা এবং কেন্দ্রীয় সংসদ ছাত্রদলের ভাল একটি অবস্থানে আসছেন।
আমরা তার সাহসিকতার প্রশংসা করি। তিনি বিভিন্ন আন্দোলনের সময় রাজপথে থেকে সফল করেছেন এবং তার স্লোগানে ঢাকার রাজপথ কম্পিত হয়। রাজনীতি দেখে আমরা অনুপ্রাণিত হই সামনে স্বৈরাচার পতনের আন্দোলনে আমরাও সফলভাবে রাজপথে থাকবো ইনশাআল্লাহ গনতন্ত্র ফিরিয়ে আনার জন্য জীবন দিতে রাজি আছি।

সূত্রে জানা যায় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারন সম্পাদক সালেহ মোহাম্মদ আদনান এর বরগুনা জেলার ৮ নং সদর ইউনিয়ন ঢলুয়া গ্রামে হাওলাদার বাড়ির সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিব হলের সাবেক যুগ্ম আহবায়ক এবং ঢাকার রাজপথে দীর্ঘদিন এই স্বৈরাচার পতনের আন্দোলনে নেতৃত্ব দেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content