দেশজুড়ে

সোনারগাঁও থানা প্রেসক্লাবের সঙ্গে সাক্ষাৎ করেছে “সোকসাস”

ডেস্ক রিপোর্ট

১৫ মার্চ ২০২৩ , ১১:৪৬:১৬ প্রিন্ট সংস্করণ

 

জিএসএসসি প্রতিনিধি

সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে সোনারগাঁও থানা প্রেসক্লাব সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

বুধবার (১৫ মার্চ) সন্ধ্যা ৬ টায় সোনারগাঁও থানা প্রেসক্লাবের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন সোকসাস নেতৃবৃন্দ।

এ সময় সোনারগাঁও থানা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

সোনারগাঁও থানা প্রেসক্লাবেরর সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি এমএম সালাহ উদ্দিন তার ছাত্রজীবনে সাংবাদিকতার স্মৃতিচারণ করেন এবং বিভিন্ন বিষয়ে মূল্যবান দিকনির্দেশনা দেন।

আরও বলেন, সোনারগাঁও থানা প্রেসক্লাব আপনাদের যেকোন ক্রান্তিকালে পাশে আছে। পাশাপাশি যেকোনও প্রয়োজনে আমাদের সঙ্গে যোগাযোগ করলে আমরা সাধ্যমতো আপনাদের সহযোগিতার করার চেষ্টা করবো।

সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক মানবজমিন পত্রিকার প্রতিনিধি আবু বকর সিদ্দিক বলেন, আপনারা জানেন সোনারগাঁও একটি ঐতিহ্যবাহী স্থান, উক্ত স্থানে আপনারা বনভোজনে এসেছেন এতে আমরা খুব আনন্দিত পাশাপাশি, আরও ভালো লাগছে আপনাদের আমাদের অফিসে দেখা করেছেন । আশা করি ভবিষ্যৎও আপনারা আমাদের অফিসে আসবেন। আমরা আপনাদের সাফল্য কামনা করতেছি এবং আমাদের প্রেসক্লাবের পক্ষ থেকে নতুন কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানাচ্ছি।

এছাড়াও সোনারগাঁও থানা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসাইন, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকনসহ আরও অনেকে বক্তব্য রাখেন। তারাও বিভিন্ন বিষয়ে তাদের মূল্যবান দিকনির্দেশনা প্রদানের পাশাপাশি সোকসাসের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় সোকসাসের সভাপতি ইয়াছিন মোল্লা, সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জয়ন্ত চক্রবর্তী এবং লিখন হোসেন, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, দপ্তর সম্পাদক আকবর চৌধুরী, ক্রীড়া সম্পাদক সাজ্জাদুল ইসলাম, সদস্য আমিরুল ইসলামসহ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content