আইন

কুমিল্লায় অভিনব কায়দায় মাদক পরিবহনকালে গ্রেফতার ৩

ডেস্ক রিপোর্ট

১৪ মার্চ ২০২৩ , ৬:১২:৫৩ প্রিন্ট সংস্করণ

মোঃ মাহফুজ আনোয়ার, কুমিল্লা।

কুমিল্লায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ১৩ মার্চ ২০২৩ইং তারিখ বিকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শালধর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৭১ বোতল ফেন্সিডিল ও ৩০ বোতল বিদেশী মদ’সহ তিনজন মাদক ব্যবসায়ীদ্বয়’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি গ্রামের শাহজাহান কবির এর ছেলে সাব্বির হোসেন সৌরভ (২১), ২। একই গ্রামের নুরুজ্জামান এর ছেলে নুরে আলম সিদ্দিক (২০) এবং ৩। কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার রাজগঞ্জ গ্রামের মোঃ শহিদুল্লাহ এর ছেলে আবু সাকিব অনু (২৪)। মাদক পরিবহণে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত মোটরসাইকেল ব্যবহার করে নারায়ণগঞ্জ, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিদেশী মদ’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীরা অভিনব কৌশল অবলম্বন করে মোটরসাইকেলের ফুয়েল ট্যাংকে আলাদা বক্স তৈরী করে ফেন্সিডিল কুমিল্লা থেকে সংগ্রহ করে ঢাকায় পরিবহন করত।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

জেনারেটরের শর্ট সার্কিটে পুড়ল ৮ দোকান সাইফুল ইসলাম নোয়াখালী থেকে নোয়াখালীর চাটখিলে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৮টি দোকান। শনিবার (৮ জুন) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার সাহাপুর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। তবে ফায়ার সার্ভিস বলছে ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সোয়া ১টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের সাহাপুর বাজারের জলিলের জুতা দোকান ও জোটন বাবুর জুয়েলার্স দোকানের পিছন থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা এসে আগুন নেভানোর কাজে যুক্ত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা সেখানে এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে তিনটি মদি, ১টি জুলেয়ার্স, ১টি জুতা দোকানসহ অন্তত আটটি দোকান পুড়ে গেছে। চাটখিল ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আবুল কালাম জানান, ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে ৮টি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়। অগ্নিকান্ডের সময় বাজারে বিদ্যুৎ ছিলনা। তখন বৈদ্যুতিক জেনারেটর চালু ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জেনারেটরের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। তবে এ অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রতিটা ইউনিয়নে মোঃসোহাগ তালুকদার এর মতো সৎ জনপ্রতিনিধিদের প্রয়োজন

টোকেন বাণিজ্যের মূল হোতাদের আইনের আওতায় আনা হবে -এমপি বাহার

ববিতে দোকানের সিসি টিভি ফুটেজ না দেয়ায় মালিকের ওপর ছাত্রলীগের হামলা

চাঁপাইনবাবগঞ্জে বাংলা নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা ।