দেশজুড়ে

ঈদগাঁও প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সাংবাদিক প্রশিক্ষণ সনদ প্রদান

ডেস্ক রিপোর্ট

১৪ মার্চ ২০২৩ , ১০:১৬:০৪ প্রিন্ট সংস্করণ

 

এম আবু হেনা সাগর,ঈদগাঁও

ঈদগাঁও প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যদের মাঝে সাংবাদিক প্রশিক্ষণের সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার রাতে বাজারের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনাড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সংশ্লিষ্টদের সনদপত্র হস্তান্তর করা হয়। প্রেস ক্লাব সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিনের নেতৃত্বে আয়োজন অনুষ্ঠিত হয়।

১১ মার্চ দিনব্যাপী কক্সবাজার ইনস্টিটিউট ও পাবলিক লাইব্রেরী মিলনয়তনে সাংবাদিকদের জন্য প্রশিক্ষণের আয়োজন করা হয়। প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন দৈনিক ভোরের আকাশের সম্পাদক, একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক ডঃ মনোরঞ্জন ঘোষাল।
আমন্ত্রিত অতিথি ছিলেন উখিয়া- টেকনাফের সাবেক জাতীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি।
বক্তব্য রাখেন প্রশিক্ষণের সম্পদ ব্যক্তিত্ব হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা মহাসচিব সেহেলী পারভীন, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আয়োজক সংশ্লিস্টরা।
সার্টিফিকেট গ্রহণকারীদের মধ্যে রয়েছেন মোঃ রেজাউল করিম (দৈনিক আমার সময় ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ), শেফাইল উদ্দিন (দৈনিক খবর পত্র ও দৈনিক রূপালী সৈকত), মোঃ তৈয়ব (দৈনিক কক্সবাজার বাণী ও ঈদগাঁহ ভিশন),নাসির উদ্দিন পিন্টু (দৈনিক অগ্নিশিখা),
এম.ছরওয়ার সিফা (দৈনিক রূপসী গ্রাম),
আলা উদ্দিন (দৈনিক কক্সবাজার সৎবাদ),
মোজাম্মেল হক (এটিভি নিউজ), মো: কাউছার উদ্দীন শরীফ (দৈনিক আজকের বসুন্ধরা ও দৈনিক কক্সবাজার সংবাদ) ও শহীদুর রহমান রাফি (কারেন্ট কানেক্ট নিউজ-সিসিএন)।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

সিঙ্গাপুরে ইন্ডিয়ান মুসলিম ফেডারেশনের উদ্যোগে ইফতার মাহফিল।

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কুড়িগ্রাম জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা

স্মার্ট বাংলাদেশ গড়তে ছাত্রছাত্রীদের স্মার্ট হতে হবে -এডভোকেট লিয়াকত শিকদার

খুলনায়_সংসদ নির্বাচনে-আওয়ামী লীগের ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা,  মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইজন সংসদ সদস্য ও  একজন দলীয় মনোনীত মনোনয়ন প্রার্থী।বুধবার ২৯শে নভেম্বর ২০২৩ এর দুপুর ২টা ৩০ মিনিটের দিকে খুলনা জেলা প্রশাসক দপ্তরে খুলনা জেলা প্রশাসক ও রিটার্নং অফিসার খন্দকার ইয়াসির আরেফীন এর নিকট এ মনোনয়নপত্র জমা দিয়েছেন।  মনোনয়নপত্র যারা জমা দিয়েছেন তারা হলেন : খুলনা- ২ আসনে _বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বর্তমান সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। খুলনা_৩ আসনে_আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।খুলনা-৪_আসনে_জেলা আ”লীগের সদস্য ও সাবেক এবং বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।  এছাড়াও আওয়ামী লীগের তিন প্রার্থী_ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মোট ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা দেওয়া হয়েছে এখন পর্যন্ত।  এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি,জেলা পরিষদ চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনার রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি,সিটি করপোরেশন মেয়ের আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক,  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আওয়ামী লীগের সদস্য ও রুপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা বীর মুক্তিযোদ্ধা মো: কামাল উদ্দিন বাদশা,  জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,জেলা আওয়ামী লীগের সদস্য মো: জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা আওয়ামী লীগের সদস্য জামিল খান,জেলা আওয়ামী লীগের সদস্য শিউলি সরোয়ার, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম- আহ্বায়ক মোঃ মোতালেব হোসেনসহ জেলা ও উক্ত তিন ২/৩/৪/আসনের উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

খুলনায়_সংসদ নির্বাচনে-আওয়ামী লীগের ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা, মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা // আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইজন সংসদ সদস্য ও একজন দলীয় মনোনীত মনোনয়ন প্রার্থী।বুধবার ২৯শে নভেম্বর ২০২৩ এর দুপুর ২টা ৩০ মিনিটের দিকে খুলনা জেলা প্রশাসক দপ্তরে খুলনা জেলা প্রশাসক ও রিটার্নং অফিসার খন্দকার ইয়াসির আরেফীন এর নিকট এ মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র যারা জমা দিয়েছেন তারা হলেন : খুলনা- ২ আসনে _বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বর্তমান সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। খুলনা_৩ আসনে_আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।খুলনা-৪_আসনে_জেলা আ”লীগের সদস্য ও সাবেক এবং বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। এছাড়াও আওয়ামী লীগের তিন প্রার্থী_ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মোট ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা দেওয়া হয়েছে এখন পর্যন্ত। এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি,জেলা পরিষদ চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনার রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি,সিটি করপোরেশন মেয়ের আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আওয়ামী লীগের সদস্য ও রুপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা বীর মুক্তিযোদ্ধা মো: কামাল উদ্দিন বাদশা, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,জেলা আওয়ামী লীগের সদস্য মো: জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা আওয়ামী লীগের সদস্য জামিল খান,জেলা আওয়ামী লীগের সদস্য শিউলি সরোয়ার, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম- আহ্বায়ক মোঃ মোতালেব হোসেনসহ জেলা ও উক্ত তিন ২/৩/৪/আসনের উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পাইকগাছায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ