দেশজুড়ে

আবারও দৌলতপুরে বাশাইল গ্রামের বসত ঘর পুড়ে ছাই

ডেস্ক রিপোর্ট

১৩ মার্চ ২০২৩ , ৬:২১:৪৬ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর, মানিকগঞ্জ।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাসাইল গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড ১টি পরিবারের পাঁচ লক্ষাদিক টাকার ক্ষতি হয়েছে। ১২ মার্চ রবিবার রাত্রি ৭.৩০ টার দিকে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের বাশাইল গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
অগ্নিকাণ্ড ১ টি ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে ভুস্মীভুত হয়েছে। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার থেকে জানাগেছে।
এতে নিঃস্ব হয়ে পড়েছে পরিবারটি। ক্ষতিগ্রস্থ ব্যাক্তির নাম তোরাফ শিকদার, তিনি বলেন আমার ১টি ঘর ও যাবতীয় মালামাল সহ প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এবিষয়ে বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান বলেন আমি ঘটনা শুনার সাথে সাথে এসে দেখি ১টি ঘর পুড়ে ছাই হয়েছে। এতে পরিবারটির প্রায় ৫/৬ লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে। আমি ব‍্যাক্তিগত যেটুকু পারছি সহযোগিতা করেছি।ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্যে সবাইকে অনুরোধ করছি।

এসময় ঘটনা শুনার সাথে সাথেই মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ক্ষতিগ্রস্ত পরিবাদের প্রতি সমবেদনা জানানছেন। তিনি আগুনে পুড়ে সর্বস্ব হারানো পরিবারগুলোকে আর্থিক সহযোগিতা দেয়ার আশ্বাস দেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content