দেশজুড়ে

লালমনিরহাটে পিকনিকের বাসে দুর্ঘটনার শিকার, মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট

১২ মার্চ ২০২৩ , ১১:৫৭:৩৮ প্রিন্ট সংস্করণ

 

রাকিব হোসেন,লালমনিরহাট প্রতিনিধি.

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সুকানদিঘী নুরে সাকিনা ইসলামিয়া মাদ্রাসার মশিউর রহমান (১৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (১২ মার্চ) দুপুরে দিনাজপুর স্বপ্নপুরী এলাকার পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মশিউর রহমান কাকিনা ইউনিয়নের বিধুয়ার মাল্লি এলাকার একেবার আলীর ছেলে।
জানা গেছে রোববার, নুরে সাকিনা ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী দিনাজপুরের স্বপ্নপুরী শিক্ষা সফরের উদ্দেশ্যে একটি বাস রহনা করেন। বেলা সাড়ে ১১ টার দিকে স্বপ্নপুরীর কাছাকাছি বাসটি পৌঁছিলে বাসের জ্বানালা দিয়ে ওই শিক্ষার্থী মাথা বের করে দিলে বিদ্যুতের খুঁটিতে মাথা লেগে যায়। এতেই গুরুতর অসুস্থ হয়ে পড়লে রংপুর মেডিকেল নেওয়ার পথে মৃত্যু হয়।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি গোলাম রসূল বলেন, এ বিষয় নিহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

আরও খবর

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি’র চেক বিতরণ

নলছিটির ২ নং মগড় ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

নলছিটির ২ নং মগড় ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার  মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ  পটুয়াখালী  প্রতিনিধি।  মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ পটুয়াখালী প্রতিনিধি। মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

দুমকিতে মহিলা আওয়ামী লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাসদের ইফতার পার্টি।

মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিকের নৌকার পালে নতুন হাওয়া!

মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিকের নৌকার পালে নতুন হাওয়া!

Sponsered content