অপরাধ

আলমডাঙ্গাতে, মোবাইল কোর্টের মাধ্যমে মোট ৪৫০০ টাকা জরিমানা ।

ডেস্ক রিপোর্ট

১৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:৩৬:০৩ প্রিন্ট সংস্করণ

 

আলমডাঙ্গা থেকে আল -আমিন হোসেন পরশ: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গাতে মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট ৪৫০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত ।

জানা গেছে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গাতে আজ ১৯ফেব্রুয়ারী২০২৩ রোজ রবিবার বিকাল ৩ টার সময় ভ্রাম্যমান আদালতে ভোক্তা অধিকার আইন ২০১৮ অনুসারে লাল ব্রিজ সংলগ্ন আল্লার দান হোটেলে ভোক্তা অধিকার আইনে ১০০০ ও তারই পার্শ্ববর্তী শরীফের হোটেলে ৫০০ টাকা নগদ জরিমান আদায় করেছে। ৷ দুইটি হোটেলে নগদ মোট ১৫০০ টাকা জরিমানা আদায় করে। পরে আলমডাঙ্গা স্টেশন রোড সংলগ্ন যাত্রী ছাওনির কাছ থেকে আটটি মোটরসাইকেল চালককে হেলমেট না থাকায় এবং অপ্রাপ্ত বয়স্ক হওয়াতে বিভিন্ন ধারায় নগদ ৩০০০ টাকা জরিমানা করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ ও তার সঙ্গীয় ফোর্স।

মোবাইল কোর্ট পরিচালনা শেষে সহকারী কমিশনার (ভূমি) জনাব রেজওয়ান নাহিদ বলেন, আলমডাঙ্গাতে অপ্রাপ্ত বয়স্কদের হাতে মোটরসাইকেল তুলে দেওয়াতে বিভিন্ন সময় দুর্ঘটনার স্বীকার হচ্ছে। যার ফলে কেও সারা জীবনের জন্য পঙ্গুত্ব বরণ করছে আবার কেউ বা জীবন হারাচ্ছে।
তাই তিনি অভিভাবকদেরকে সচেতন হতে বলেছেন। নিরাপদ সড়ক উপহার দেয়ার জন্য ভবিষ্যতে এ ধরনের অভিযান চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।তাছাড়াও সকলকে তিনি সরকারি বিধি নিষেধ মেনে চলার আহবান করেছেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content