আইন

কুমিল্লায় ইয়াবাসহ রোহিঙ্গা ক্যাম্পের ২ জন আটক

ডেস্ক রিপোর্ট

১৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:৫৬:০৯ প্রিন্ট সংস্করণ

 

মোঃ মাহফুজ আনোয়ার, কুমিল্লা।

কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর জননী পাশ্বেল সার্ভিসের সামনে গোপন সংবাদের ভিত্তিতে ৪০০ পিস ইয়াবাসহ শনিবার গভীর রাতে ২ জনকে আটক করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।
রবিবার( ১৯ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, সদর দক্ষিণ থানার এসআই শাহীনুর ইসলাম এবং এসআই মাহফুজুর রহমান এর নেতৃত্বে লায়লা বেগম (২৮), স্বামী – কামাল হোসেন, এবং মোঃ হারুন (২৯), পিতা- মৃত মোঃ সফি এ দুজনকে আটক করে। তারা রোহিঙ্গা ক্যাম্প কক্সবাজারের অধিবাসী। আটককৃতদের দুজনের কাছ থেকে ছোট পলি প্যাকের মধ্যে ২০০ পিস করে মোট ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা কক্সবাজার থেকে এই মাদক প্রায় সময় দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

দৈনিক আজকের কক্সবাজার বার্তায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জাফর আলম

বেগমগঞ্জে বিদেশ ফেরত পঙ্গু এনামের বাড়ীতে সন্ত্রাসী হামলা

নিকলীতে আবাসিক হোটেলে তরুণীর ‘মৃত্যু’, যুবক আটক।

রাঙ্গাবালীতে বিএনপির মিথ্যা অভিযোগের প্রতিবাদ সংবাদ সম্মেলন

মনিরামপুর নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল   মোল্লা জাহাঙ্গীর আলম //  খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত।   উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময়  উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল মোল্লা জাহাঙ্গীর আলম // খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত। উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময় উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।