জাতীয়

নান্দাইলে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত।

 

নান্দাইল (ময়মনসিংহ) থেকে: সারোয়ার জাহান রাজিব।

ময়মনসিংহ নান্দাইলে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে তিনটি ভিন্ন অনুষ্ঠানের মাধ্যদিয়ে ভাবগাম্ভীর্য যথাযোগ্য মর্যাদায় এই দিবসটি পালন করেছে।
এরপর সকাল ১০ টায় বঙ্গবন্ধু চত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পরে উপজেলা হলরুমে বেলা ১০.১৫ মিনিট উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) আবুল মনসুর এর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন, জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহামুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল।
এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.টি.এম. আরিফ, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং উপজেলার পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন যে তার ঐন্দ্রজালিক নেতৃত্বে ১৯৫২ থেকে ১৯৭১ পর্যন্ত সংগ্রামের মধ্য দিয়ে ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে, যার মূল চালিকা শক্তি ছিল
ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ। এ সময় আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি বর্তমান বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়নের উদ্যোগ সমূহ তুলে ধরেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content