দেশজুড়ে

নবীন শিক্ষার্থীরা সোনার বাংলা বিনির্মান ও মুক্তিযুদ্ধের লক্ষ্য ও স্বপ্ন বাস্তবায়ন করবে– রবি উপাচার্য।

ডেস্ক রিপোর্ট

৬ মার্চ ২০২৩ , ১০:৩০:৫৩ প্রিন্ট সংস্করণ

 

শাহজাদপুর সিরাজগঞ্জ প্রতিনিধি:

আজ ০৬ মার্চ ২০২৩ খ্রী: (সোমবার) রংধনু মডেল স্কুলের শতভাগ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের যে নবীন শিক্ষার্থীরা স্বপ্ন দেখছে উপরে ওঠার সে স্বপ্নের সঙ্গে তাদের সঙ্গী হতে পেরে আমি আনন্দিত। এটা আমাদেরকে স্মরণ করিয়ে দেয় যে আমাদের এই নবীন প্রজন্মই বাংলাদেশ যে স্বপ্ন ও লক্ষ্য নিয়ে পরিচালিত হচ্ছে এবং আমাদের মহান মুক্তিযুদ্ধ যে লক্ষ্য নিয়ে সংঘটিত হয়েছিল, সেই ধারাবাহিকতা তারা রক্ষা করতে পারবে। তিনি বলেন, এই যে তাদের উপরে উঠে চলা, আমি এই উপরে উঠে চলাটা দেখতে পছন্দ করি। আমার কাছে মনে হয় নবীন প্রজন্ম অনন্তকাল ধরে, প্রজন্মের পর প্রজন্ম এরকম করে উপরে উঠতে থাকুক এবং দেশের যে সমৃদ্ধি, দেশের যে উন্নয়ন সেই সমৃদ্ধি, উন্নয়নে অবদান রাখুক এবং অন্তরে দেশপ্রেম উজ্জীবিত করুক।
তিনি বলেন, রংধনু মডেল স্কুলের প্রাইমারি বৃত্তি পরীক্ষায় যে শতভাগ সফলতা সেটি শিক্ষা প্রতিষ্ঠান গুলোর জন্য দৃষ্টান্ত বলে আমি মনে করি। তিনি বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান ও তাদের জীবনের সফলতা কামনা করেন এবং রংধনু মডেল স্কুলের শিক্ষক, শিক্ষার্থীসহ অভিভাবকদের শুভেচ্ছা জানান। উপাচার্য মহোদয়, নবীন শিক্ষার্থীদের সোনার বাংলা বিনির্মাণ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ অনুসরণের আহ্বান জানান।
এসময় শাহজাদপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, পৌরসভার মেয়র জনাব মনির আক্তার খান তরু লোদী, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ লিয়াকত, সাংবাদিক, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মী সহ সুধীগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :

আরও খবর

Sponsered content