জাতীয়

দেশ আজ উন্নয়নের মহাসড়কে, দেশের মানুষ উন্নয়ন চায়- এমপি দুর্জয়

 

মোঃ আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর, মানিকগঞ্জ।

দেশের মানুষ উন্নয়ন চায়, সন্ত্রাস নয়। শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন বলেই আগামী নির্বাচনে জনগণ উন্নয়নের পাশে থাকবে, শেখ হাসিনাকে ভোট দেবে।

সোমবার (৬ মার্চ) মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়ন পরিষদে ১৫দিন ব্যাপি উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি দুর্জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন তিনি ঘরে ঘরে বিদ্যুৎ দিবেন, তিনি ঘরে-ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি করে দিয়েছেন। তাদের সন্মানি ভাতা বাড়িয়েছেন। গৃহহীনদের ঘর তৈরি করে দিয়েছেন। বয়স্কদের ভাতা দিচ্ছেন, বিধবারাও ভাতা পাচ্ছেন। এমন কোন খাত নেই যেখানে প্রধানমন্ত্রীর সাহায্য-সহযোগিতা পৌঁছায়নি। এ সকল উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছাতে নেতাকর্মীদের তিনি আহবান জানান।

জিয়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কদ্দুস,থানা ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেন, বাচামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল রশিদ সরকার,জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বাশার,বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আমজাদ হোসেন,খলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা সহ মিডিয়ার কর্মীবৃন্দ , চকমিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মহিদুর রহমান মুক্তা,যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন,ছাত্র লীগের সভাপতি ইন্জিনিয়ার নাসির উদ্দীন,সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান প্রমুখ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content