দেশজুড়ে

দুর্গাপুরে ঐতিহ্যবাহী হরিনাম সংকীর্তনে আর্থিক সহায়তা দিলেন মানবিক নেতা “সাদ্দাম আকঞ্জি”

 

মোঃ মাসুম বিল্লাহ
দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

বিশ্ব শান্তি ও সকল জীবের মঙ্গল ও কল্যাণ কামনায় নেত্রকোণা জেলার দুর্গাপুরের ঐতিহ্যবাহী দশভুজা বাড়ী মন্দিরে শুরু হয়েছে ৪০ প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন ও অষ্টকালীন লীলা কীর্তন। শনিবার (৪ মার্চ) অষ্টকালীন লীলাকীর্তন উপলক্ষে দশভুজা বাড়ী মন্দিরে ব্যক্তিগত উদ্দ্যেগে নগদ অর্থ দশ হাজার টাকা সহায়তা দিয়েছেন দুর্গাপুর উপজেলা পরিষদের জনপ্রিয় ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নীরা (সাদ্দাম আকঞ্জি) নগদ অর্থ দশ হাজার টাকা দশভুজা বাড়ী মন্দিরের কীর্তন কমিটির সাধারণ সম্পাদক প্রভাত চন্দ্র সাহার হাতে তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান নীরা সাদ্দাম আকঞ্জির প্রতিনিধি দুর্গাপুর উপজেলা আওয়ামী যুবলীগ সদস্য হুমায়ুন রশিদ বাবু,সন্ধিব সরকার সনি,মহিউদ্দিন জিহাদী,দুর্গাপুর বাজার বিশিষ্ট ব্যবসায়ী সৌরভ পন্ডিত,জনিক বিশ্বাস সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

কীর্তন পরিচালনা কমিটির সাধারন সম্পাদক প্রভাত সাহা বলেন, প্রতি বছরের মতো এবারও বিশ্ব শান্তি কামনায় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে শুরু হয়েছে সংকীর্তন। সংকীর্তনে আগত ভক্তবৃন্দের জন্য মহাপ্রসাদের ব্যবস্থা রয়েছে।নগর কীর্তন,কুঞ্জ ভঙ্গ, দধিমঙ্গল, প্রসাদ বিতরন ও মহন্ত বিদায়ের নাধ্যমে এ মহানাম যজ্ঞানুষ্ঠান শেষ হবে।

 

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content