দেশজুড়ে

ভূরুঙ্গামারীতে ছাত্র ও যুব সম্মেলন অনুষ্ঠিত, যুব আন্দোলনের সভাপতি মাওলানা এস এম মনিরুজ্জামান এবং সাধারণ সম্পাদক মাওলানা মাওলানা মুসলিম উদ্দিন

 

এস এম মনিরুজ্জামান, স্ট্যাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখার আয়োজনে ছাত্র ও যুব সম্মেলন অনুষ্ঠিত হয়।

আজ (৩রা মার্চ-২০২৩) শুক্রবার এইচ পি ব্লাড ব্যাংক (ভূরুঙ্গামারী, কুড়িগ্রাম) সংলগ্ন মাঠে বাদ জুম’আ ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগী সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখার আয়োজনে ছাত্র ও যুব সম্মেলনের মাধ্যমে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখার নতুন কমিটির (২০২৩ সেশন) সভপতিঃ মুহাম্মাদ রফিকুল ইসলাম, সহ-সভাপতিঃ মুহাম্মাদ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ সোহাগ হোসাইন।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখার নতুন কমিটির (২০২৩-২০২৫ সেশন) সভপতিঃ মাওলানা এস এম মনিরুজ্জামান, সহ-সভাপতিঃ এইচ এম নুরুন্নবী হোসাইন, সাধারণ সম্পাদক মাওলানা মুসলিম উদ্দিন এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ রবিউল ইসলাম।

এসময় প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্র নেতা এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ, কুড়িগ্রাম জেলা শাখার সংগ্রামী সাংগঠনিক সম্পাদক মাওলানা শেখ নূর মুহাম্মাদ।

বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্র নেতা এবং জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, কুড়িগ্রাম জেলা শাখার সম্মানিত দফতর সম্পাদক মাওলানা আবু সাফওয়ান (শহীদ)।

প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্র নেতা এবং ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, কুড়িগ্রাম জেলা শাখার সংগ্রামী সভাপতি আ.ন.ম আশিকুর রহমান।

বিশেস বক্তা ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক সাইফ মুহাম্মাদ শাহ-আলম।

আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলার শাখার সভাপতি, সাধারণ সম্পাদক ও আহলে হক উলামায়ে কেরাম-সহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি (সদ্য সাবেক) মাওলানা মুফতী ওমর ফারুক ফারুকীর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ শেখ ফরিদের সঞালনায় উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদক -সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content