জাতীয়

গোয়ালন্দে ভোটার দিবসে নতুন ভোটারদের মাঝে পরিচয়পত্র প্রদান র‌্যালী ও আলোচনা সভা

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী>>

‘ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে’ এই স্লোগানে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ মার্চ) সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তার আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বরে র‌্যালীর মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন। পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দীন আহমেদ , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব ঘোষ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. ইউনুস মোল্লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামাদ মোল্লা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, পরিসংখ্যান কর্মকর্তা দিপ্তী রানী পালসহ অনেকই।

এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দীন আহমেদ বলেন, দেশের প্রতিটি নাগরিকের ভোটার হওয়া যতটা প্রয়োজন তার চেয়েও বেশী প্রয়োজন হচ্ছে সঠিক তথ্য প্রদান করা। এবং ভোটার হওয়ার সময় সঠিক তথ্য প্রদান করা প্রতিটা ব্যক্তির নৈতিক দায়িত্ব।

ভোটার দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে ৩১ জন নতুন ভোটার হওয়া ছাত্রছাত্রীদের ভোটার আইডি কার্ড প্রদান করা হয়।

নতুন ভোটারদের মাঝে পরিচয়পত্র প্রদান 

 

এছাড়া বৃহস্পতিবার সারাদিন ভোটারদের জন্য স্মার্ট কার্ড প্রদান, নাম সংশোধনসহ বিভিন্ন কার্যক্রম চলমান রেখেছে উপজেলা নির্বাচন অফিস।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content