1. admin@doinikbangladeshsangbad.com : admin :
  2. alim464546f@gmail.com : বাংলাদেশ সংবাদ ডেস্ক : বাংলাদেশ সংবাদ ডেস্ক
  3. mehedihasanshipon789@gmail.com : বাংলাদেশ সংবাদ ডেস্ক : বাংলাদেশ সংবাদ ডেস্ক
  4. mehedihasan789@gmail.com : বাংলাদেশ সংবাদ ডেস্ক : বাংলাদেশ সংবাদ ডেস্ক
২৩শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ| ৯ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ| বসন্তকাল| বৃহস্পতিবার| রাত ১১:৩৭|
শিরোনামঃ
মোরেলগঞ্জে বিশ্ব যক্ষা দিবস পালন পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এডভোকেট অবিনাশ মিত্রের মৃত্যুর ঘটনায় আইনজীবী সমিতির বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান পিতা পুত্রকে কুপিয়ে, পালানোর সময় জনতার হাতে খুনি আটক। লাখাইয়ে কালবৈশাখী ঝড়ে অসংখ্য গাছপালা ও কাঁচা ঘর বাড়ির ক্ষতি সাধন ও পথচারী আহত। নাজিরপুরে মাঠ দিবস ও কারিগরি সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের ঘর দিয়েছে , শেখ হাসিনার জন্য দোয়া করবেন বললেন মোঃ নুরুল ইসলাম রাজা – উপজেলা চেয়ারম্যান দেশ ও প্রবাসের সকলকে পবিত্র মাহে রমজান উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক বাংলাদেশ সংবাদ এর সম্পাদক মোঃ শাহাদাত ভূইঁয়া IHWS পিরোজপুর জেলার উদ্দ্যোগে শিক্ষা সামগ্রী বিতরন শাহজাদপুরে মখদুমিয়া জামে মসজিদের ২দিন ব্যাপী ওরস শুরু আজ কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

মোংলায় শেখ আব্দুল হাই স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

সাংবাদিকের নাম
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৩৭ বার পড়েছেন

 

বাগেরহাট জেলা প্রতিনিধি: সৌরভ কুমার

“নেশা মুক্ত মোংলা চাই, অবসরে মাঠে যাই” এই শ্লোগানকে সামনে রেখে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মোংলায় শেখ আব্দুল হাই স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।

সোমবার (১৩ মার্চ) সকাল ১০টায় মোংলা ক্রীড়া পরিষদের আয়োজনে ও শেখ আব্দুল হাই ফাউন্ডেশনের সহযোগিতায় মোংলা হ্যালিপেড (থানার) মাঠে শান্তির প্রতীক পায়রা এবং বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে ক্রীড়া সাহায্য করে। বর্তমান তরুণ সমাজকে মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে রাখতে এই ধরণের টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ক্রিকেট বাঙালির রক্তে মিশে আছে। গ্রাম থেকে দেশের অধিকাংশ ক্রিকেটার জাতীয় দলে উঠে এসেছে। তাই প্রত্যেকটি উপজেলায় খেলাধুলার প্রসারের জন্য স্টেডিয়াম করা প্রয়োজন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন শেখ আঃ হাই স্পোর্টিং ক্লাব ও টেন টাইগার অন লায়ন স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টে উপজেলার ৮টি দল অংশগ্রহণ করেছে।

মোংলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মোংলা ক্রীড়া পরিষদের আহবায়ক শেখ মোঃ কামরুজ্জামান জসিমের সভাপতিত্বে ও মোংলা ক্রীড়া পরিষদের সদস্য মোঃ ওয়াসিম আরমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব শেখ আব্দুর রহমান, মেয়র, উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশ, মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস,সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মোংলা পোর্ট পৌরসভার সাবেক মেয়র আলহাজ শেখ আব্দুস সালাম, মোংলা ক্রীড়া পরিষদের যুগ্ম আহবায়ক শেখ আল মামুন, মোংলা ক্রীড়া পরিষদের সদস্য সচিব এম,আর রানা উপস্থিত ছিলেন।

এই নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 doinikbangladeshsangbad.com